ভয়াবহ অনিশ্চয়তার দিকে দেশ ধাবিত হচ্ছে : জিএম কাদের

ভয়াবহ অনিশ্চয়তার দিকে দেশ ধাবিত হচ্ছে : জিএম কাদের

স্টাফ রিপোর্টার ♦ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ভয়াবহ অনিশ্চয়তার দিকে দেশ ধাবিত হচ্ছে। আইন শৃঙ্খলা পরিস্থিতিই নয়, সার্বিকভাবে দেশের অবস্থা ভালো নয়। শুভকর নয়। মানুষের ইজ্জতের নিরাপত্তা নেই, জীবনের নিরাপত্তা নেই। বেকার সমস্যা চরম পর্যায়ে চলে গেছে। ফলে দেশ ও জাতি সামনের দিকে এগিয়ে যাচ্ছে না,  পিছিয়ে যাচ্ছে। মঙ্গলবার দুপুরে রংপুর ও লালমনিরহাট সফরে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

জাপা চেয়ারম্যান বলেন, বেকার সমস্যার কারণে দেশে মাদক একটি মহা সমস্যা হয়ে দাঁড়িয়েছে। সারাদেশ এখন মাদকের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। আমাদের যুব সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। আগামী প্রজন্মের জন্য একটি ভয়াবহ পরিস্থিতি তৈরী হচ্ছে। 

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য আহসান আদেলুর রহমানসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দরা। বিকেলে তিনি নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির রংপুর প্রধান কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এর আগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।