রংপুরে তীব্র তাপদাহ ও বৃষ্টি থেকে রক্ষায় যুবলীগের ছাতা-ক্যাপ ও পানি বিতরণ 

রংপুরে তীব্র তাপদাহ ও বৃষ্টি থেকে রক্ষায় যুবলীগের ছাতা-ক্যাপ ও পানি বিতরণ 

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে তীব্র তাপদাহ ও বৃষ্টি থেকে রক্ষায় ফুটপাতে ছাউনিবিহীন ক্ষুদ্র দোকানী ও ভ্রাম্যমান ব্যবসায়ী, রিক্সা শ্রমিক, পথচারীদের মাঝে ছাতা, ক্যাপ ও পানি বিতরণ করেছে জেলা যুবলীগ। যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি’র উদ্যোগে শনিবার (১০ জুন) সকালে এ কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাবেক এমপি অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া। 
এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা যুবলীগে সাবেক সদস্য আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমন, শামীম সর্দার, রাব্বির হাসানসহ অন্যরা। জেলা যুবলীগের এ কর্মসূচীটি রংপুর নগরীর সেন্ট্রাল রোড, পায়রা চত্ত¡র, জাহাজ কোম্পানী মোড়, প্রেসক্লাব, বেতপট্টি এলাকায় পালন করা হয়। এ সময় ২’শটি ছাতা, ২’শটি ক্যাম্প ও ৫’শ সুপেয় পানি ফুটপাতের ক্ষুদ্র দোকানী, ভ্রাম্যমান ফল ব্যবসায়ী, রিক্সাচালক, পথচারীদের বিতরণ করা হয়।
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, রংপুরে স্মরণকালের তীব্র তাপদাহ শুরু হয়েছে। ছাতা ছাড়া মানুষ বাহিরে বের হতে পারছে না। বিশেষ করে রাস্তার পার্শ্বে ছাউনি বিহীন ক্ষুদ্র দোকান ও সাইকেল-ভ্যানে করে রাস্তায় ফল বিক্রি করে জীবিকা নির্বাহ করা মানুষেরা রোদে অত্যন্ত কষ্ট করছে। এমন অবস্থায় আমরা মানবিক যুবলীগ সেই সব মানুষের পাশে ছাতা, ক্যাপ ও সুপেয় পানি নিয়ে দাঁড়িয়েছি। উপকারভোগীরা ছাতা দিয়ে রোদ ও বৃষ্টি থেকে রক্ষা পাবে এবং তারা সুন্দরভাবে তাদের জীবিকা নির্বাহ করতে পারবে। যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিলের নির্দেশে সর্বদা জেলা যুবলীগ সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।