গ্রেফতারি পরোয়ানা নিয়ে পুলিশের সামনে ঘুরে বেড়াচ্ছেন চেয়ারম্যান

কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ ও বাচ্চা প্রসবের অভিযোগ ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

গ্রেফতারি পরোয়ানা নিয়ে পুলিশের সামনে ঘুরে বেড়াচ্ছেন চেয়ারম্যান
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক ♦ ধর্ষণ মামলার আসামি হয়েও পুলিশ উপস্থিত এমন অনুষ্ঠানে যোগদান করছেন ইউপি চেয়ারম্যান। গাজীপুরে এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ ও বাচ্চা প্রসবের অভিযোগে দায়ের করা মামলায় ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পরও তিনি প্রকাশে ঘুরে বেড়াচ্ছেন।

রোববার (২৩ জুলাই) কাপাসিয়ায় বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের জন্মদিনের অনুষ্ঠানে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর সামনে ঘোরাফেরা করতে দেখা গেছে। এমনকি থানার সামনে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চে দীর্ঘ বক্তব্য দেন কাপাসিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত।

অন্যদিকে এমন চাঞ্চল্যকর ধর্ষণ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়েও তিনি কীভাবে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এমন প্রশ্নের জবাবে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ লুৎফুল কবির বলেন, সরকারি থানায় এখনো গ্রেপ্তারি পরোয়ানা না পাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না।

মামলায় উল্লেখ করা হয়, চেয়ারম্যান সাখাওয়াত হোসেন স্ত্রীর অনুপস্থিতিতে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ করতেন। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে চেয়ারম্যান জোরপূর্বক গর্ভবতী মেয়েকে তার বাড়ির চাকরের সাথে বিয়ে দেন। ওই বছরের ১৬ আগস্ট মেয়েটিকে কাপাসিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে একটি মেয়ে শিশুর জন্ম হয়।