রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীতে মাস্ক বিতরন কার্যক্রম শুরু

রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে  নগরীতে মাস্ক বিতরন কার্যক্রম শুরু

নভেল চৌধুরী ♦ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ‘মাস্ক পড়ার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’  স্লোগানে গানে রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরন কার্যক্রম শুরু হয়েছে।  রোববার বেলা ১২ টার দিকে নগরীর সিটি বাজারের সামনে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম, উপ-পুলি কমিশনার আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সিটি বাজার দোকান মালিক সমিতির সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আলী হোসেনসহ অন্যরা। 

রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, বাংলাদেশ পুলিশ মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনার দি¦তীয় ঢেউ ঠেকাতে জনসচেতনতা ও মাস্ক বিতরন কার্যক্রম শুরু করেছে। পুলিশের আইজিপি মহোদয় দেশের সকল থানায় কর্মরত সকল পুলিশকে ম্যাসেজের মাধ্যমে জনসাধারণকে করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষার সচেতন করার দায়িত্ব দিয়েছেন।

তিনি আরও বলেন, শুধু বাংলাদেশ পুলিশকে দিয়ে কিন্তু এই সচেতনতা সৃষ্টি করা সম্ভব হবে না। সচেতনতা সৃষ্টি করতে আমরা যারা স্টেক হোল্ডার আছি, যারা বিভিন্ন দায়িত্বে আছি, যারা আমরা ব্যবসায়ী আছি, আমরা সকলে যৌথভাবে পুলিশের এই প্রোগ্রামটিকে যদি সমৃদ্ধ করি তাহলে এটি সম্ভব।