রংপুরে ছিনতাইয়ের পর মাইক্রোবাস চাপা দিয়ে গরু ব্যবসায়ীকে হত্যা

রংপুরে ছিনতাইয়ের পর মাইক্রোবাস চাপা দিয়ে গরু ব্যবসায়ীকে হত্যা
নিহত গরু ব্যবসায়ী সাদেক বাদশা (৪১)

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে গোয়েন্দা পুলিশের পরিচয়ে টাকা ছিনতাই করে সাদেক বাদশা (৪১) নামে এক গরু ব্যবসায়ীকে মাইক্রোবাস চাপায় হত্যা করে পালিয়েছে দূর্বৃত্তরা। বুধবার রাতে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর আকুরপাচি মোড়ের একটি সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, কুড়িগ্রামের বড়বাড়ি হাট থেকে অবিক্রিত গরু নিয়ে শ্যালো চালিত ভটভটিতে করে দিনাজপুর নবাবগঞ্জ উপজেলার নলেয়া গ্রামে ফিরছিলেন গরু ব্যবসায়ীরা। তাদের ভটভটিটি বলদিপুকুর সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় আসলে একটি মাইক্রোবাসে আসা ৮-৯ জন তাদের গতি রোধ করে। এ সময় তারা নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে গরু বহনকারী গাড়ীর কাগজপত্র দেখতে চেয়ে চালক ও ব্যবসায়ীকে তল্লাশী করে।

এরই এক পর্যায়ে তাদের কাছে থাকা গরু বিক্রির সাড়ে ৩ লাখ টাকা কেড়ে নিয়ে চলে যেতে ধরে দূর্বৃত্তরা। এ সময় গরু ব্যবসায়ী সাদেক তাদের আটকানোর জন্য গাড়ির সামনে আসলে দূর্বৃত্তরা তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ভটভটির চালক সাজু আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।    

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, গরু ব্যবসায়ী সাদেকের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। এখন পর্যন্ত মাইক্রোবাসে পালিয়ে যাওয়া দূর্বৃত্তদের শনাক্ত করা সম্ভব হয়নি। তবে তাদের শনাক্ত করতে আমাদের জোর তৎপরতা চলছে।