রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে গত শনিবার সাতে নগরীর ১৯নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। পাশে উপস্থিত জেলা প্রশাসক মোঃ আসিব আহসান,

স্টাফ রিপোর্টার ♦ রংপুর মহানগরীর ১৯নং ওয়ার্ডের হতদরিদ্র ও শীতার্ত মানুষের রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গত শনিবার রাতে রংপুর ডায়াবেটিক হাসপাতালে  হতদরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুর আহম্মেদ আজাদ, মহানগর যুব নেতা ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফাউন্ডেশন রংপুর জেলা ও মহানগর কমিটির উপদেষ্ঠা  ইফতেয়ার আহমেদ বাপ্পী, রোজাফ কবীর ও আসিফ জোবারদারসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় প্রায় ২শত হতদরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।