ঢামেকহা থেকে দেশব্যাপী নার্সেস ওরিয়েন্টেশন ট্রেনিং উদ্বোধন করায় কামাল পাটওয়ারীর কৃতজ্ঞতা প্রকাশ

ঢামেকহা থেকে দেশব্যাপী নার্সেস ওরিয়েন্টেশন ট্রেনিং উদ্বোধন করায় কামাল পাটওয়ারীর কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার  ♦  ঢাকা মেডিকেল থেকে দেশব্যাপী নার্সেস ওরিয়েন্টেশন  ট্রেনিং উদ্বোধন করেন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার।

৫ ডিসেম্বর ২০২০ তারিখে, ২০১৬ সাল থেকে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সুপারিশক্রমে নিয়োগপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্স গনের দুইটি ব্যাচের ওরিয়েন্টেশন ট্রেনিং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুরু হয়। যা একযোগে সারা দেশের ২৪ টি সেন্টারে ৭২০ জন প্রার্থীকে নিয়ে দুই সপ্তাহব্যাপী এ ট্রেনিং কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এর পরিচালক বিগেডিয়ার মোহাম্মদ নাজমুল হক, হালিমা আক্তার অধ্যক্ষ , মোহাম্মদ হারুন অর রশীদ রুবেল, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী ও স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) মহাসচিব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওরিয়েন্টেশন ট্রেনিং অংশ হিসেবে সকল নার্স কমকর্তা বৃন্দ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (বিএনএ) সভাপতি কামাল হোসেন পাটওয়ারী বলেন, ওরিয়েন্টেশন ট্রেনিং এর মাধ্যমে তরুন নার্সিং কর্মকর্তাগনকে অধিকতর দক্ষ ও আন্তর্জাতিক মানের সেবার বান্ধব করে তোলার প্রচেষ্টা ও সুনিপুণ সেবাদাতা হিসেবে গড়ে তোলার এ প্রয়াস গ্রহণ করায় মাদার অব হিউম্যানিটি ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পেশার উন্নয়নে উন্নয়নমুখী বিভিন্ন প্রকল্প হাতে নেয়ায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালকগনকে ধন্যবাদ জানান। স্বানাপ মহাসচিব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের গৃহীত পদক্ষেপসমূহের জন্য ধন্যবাদ জানান।