স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে বিএনপি-জামায়াতের সাথে আঁতাতের অভিযোগ শিবলী সাদিকের

নিউজডোর ডেস্ক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট এই ৪টি উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ শিবলী সাদিক তার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেয়া আওয়ামী লীগের সাবেক এমপি আজিজুল হক চৌধুরীর বিরুদ্ধে বিএনপি-জামায়াতের সাথে আঁতাতের অভিযোগ তুলে বলেছেন, কোনও স্বতন্ত্র প্রার্থী যদি বিএনপি-জামায়াতের ভোট বিনিময়ে সাহায্য করার অঙ্গীকার করেন তাহলে তাকে স্বতন্ত্র নয় বরং সেই (বিএনপি-জামায়াত) হিসেবেই দেখা উচিত।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে রংপুর জিলা পরিষদ অডিটরিয়ামে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক টিমের উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্দেশনা ও মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত সময় আমরা আওয়ামী লীগ এই বিএনপি-জামায়াতের সাথে লড়াই করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেততৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়েছি। আর সেই জামায়াত-বিএনপি’র যারা চিহ্নিত অগ্নিসন্ত্রাস ও বিভিন্ন নাশকতার সাথে জড়িত এই মানুষগুলোর সাথে রাতের আঁধারে বসে আঁতাত করছেন এই আসনের স্বতন্ত্র প্রার্থী (আজিজুল হক চৌধুরী)। তিনি বিএনপি-জামায়াতের সাথে চুক্তি করছেন। চুক্তিটা এরকম যে, তাকে নির্বাচিত করা হলে বিএনপি-জামায়াতের সমস্যাগুলো তিনি দেখবেন।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় যিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন তিনি এই আসনের সাবেক সংসদ সদস্য। দুঃখের বিষয় ২০০১ সালে আমার বাবা নির্বাচন করেছিলেন তখন তিনি ( স্বতন্ত্র প্রার্থী আজিজুল হক চৌধুরী) বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকাকে পরাজিত করেছিলেন। তিনি আসলে কোন দলের?