অবরোধের তৃতীয় দিনেও উত্তপ্ত নারায়ণগঞ্জ

অবরোধের তৃতীয় দিনেও উত্তপ্ত নারায়ণগঞ্জ

নিউজডোর ডেস্ক ♦ বিএনপি’র ডাকা অবরোধের তৃতীয় দিন আজ। আর আজকেও রণক্ষেত্রে পরিণত হয়েছে নারায়ণগঞ্জ। বিক্ষোভকারীরা বিণ্নি স্থানে টায়ার জ্বালিয়ে ট্রাক ও কাভার্ড ভ্যানে আগুন দেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিক্ষোকারীরা তিনটি গাড়ি ভাঙচুর করে। এসময় পুলিশ সাতজনকে আটক করে।

সকাল ৬টার দিকে রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কুশাবো এলাকা এবং সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল, মৌচাক, সানারপাড় মাদানীনগর এলাকায় এসব ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে সকাল ৬টার দিকে রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কুশাবো এলাকায় বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ করে। একপর্যায়ে অবরোধকারীরা সড়কে থাকা তুলা বোঝাই একটি কাভার্ড ভ্যান গাছের গুঁড়ি বোঝাই একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া দিলে দুই রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। সময় পুলিশ চার ছাত্র কর্মীকে আটক করে।

রূপগঞ্জের ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, ভোরে এশিয়ান হাইওয়েতে অবরোধকারীরা দুটি গাড়িতে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ তাদের ধাওয়া করে। পরে রাবার বুলেট নিক্ষেপ করে অবরোধকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। সময় চারজনকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সাজু, মেহেদী হাসান মিরাজ, সাকিব হাসান জিসান।