রংপুরে রাঙ্গার আসনে লড়বেন পান ব্যবসায়ী সবুজ

রংপুরে রাঙ্গার আসনে লড়বেন পান ব্যবসায়ী সবুজ
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ♦ জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা ও সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গার নির্বাচনী আসনে মনোনয়ন কিনেছেন সবুজ প্রামাণিক নামে এক পান দোকানি।

রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্ণেয়া ইউনিয়নের নাসিম উদ্দিনের ছেলে সাকলাইন সবুজ প্রামাণিক একজন খিলিপান ব্যবসায়ী। তিনি বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের ব্যানারে রংপুর-১ আসনে নির্বাচন করতে চান। মনোনয়ন ফরম সংগ্রহের পর থেকেই ব্যানার ফেস্টুন নিয়ে প্রচারণা শুরু করেছেন তিনি।

মনোনয়ন ফরম কেনার বিষয়ে সবুজ জানান, নির্বাচন করা আমার দীর্ঘদিনের স্বপ্ন। কারণ নরেন্দ্র মোদি যদি চা বিক্রি করে ভারতের প্রধানমন্ত্রী হতে পারেন, বারাক ওবামা যদি সংবাদপত্র বিক্রি করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে পারেন, তাহলে আমি বাংলাদেশের একটি আসন থেকে এমপি হতে পারব না কেন? এই ইচ্ছাশক্তি নিয়েই নির্বাচনে আসছি।

তিনি আরও বলেন, জনগণ আমার সঙ্গে আছে এটাই আমার সবচেয়ে বড় অর্জন। আমি নির্বাচিত হলে এলাকার মানুষের দুর্দশার কথা তুলে ধরব। বেকার সমস্যা সমাধানে কর্মসংস্থান সৃষ্টির চেষ্টা করব। এটাই আমার নির্বাচনের উদ্দেশ্য। দল আমাকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে। এজন্য আমি পার্টির চেয়ারম্যানসহ নীতিনির্ধারণী ফোরামকে ধন্যবাদ জানাই।

রংপুর- আসন গঙ্গাচড়া উপজেলা রংপুর সিটি কর্পোরেশনের থেকে নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত। আসনে বর্তমান সংসদ সদস্য বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। ২০১৪ ২০১৮ সালের নির্বাচনে তিনি আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হন।