নির্বাচনকে ঘিরে দেশের রাজপথ উত্তপ্ত করার চেষ্টা চলছে: সাদ্দাম

সংগঠনে কোন ভাই-বোনের রাজনীতি চলবে না, শেখ হাসিনার রাজনীতি কায়েম করতে হবে

নির্বাচনকে ঘিরে দেশের রাজপথ উত্তপ্ত করার চেষ্টা চলছে: সাদ্দাম
রোববার দুপুরে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ছাত্রলীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা বক্তব্য রাখছেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

স্টাফ রিপোর্টার ♦ গণতন্ত্র ও সাংবিধানিক নিয়ম-কানুনের উপর চ্যালেঞ্জকারীদের পরাজিত করাই ছাত্রলীগের লক্ষ্য বলে মন্তব্য করেছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন। তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশে জল ঘোলা করার রাজনীতি কায়েম করার চেষ্টা করা হচ্ছে। বিদেশী প্রেসক্রিপশন অনুযায়ী দেশের রাজপথ উত্তপ্ত করার চেষ্টা করা হচ্ছে। আবারও দেশের মানুষের ওপর আগুন সন্ত্রাস চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ছাত্রলীগ এই অপশক্তিকে প্রতিহত করবে। আজ রোববার দুপুরে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ছাত্রলীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 
তিনি বলেন, আগামী নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরঙ্কুশ, ঐতিহাসিক ও মহাকাব্যিক জয় উপহার দিতে চাই। দেশের তরুণ সমাজকে দাবিয়ে রাখা যায় না। তারা ১৯৭০ সালে জাতির পিতাকে একক ম্যানডেড দিয়েছিল। ২০০৮ সালে ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় এনেছে। চলতি বছর স্মার্ট বাংলাদেশের রুপকার আওয়ামী লীগ সরকারকে তরুণ সমাজ ক্ষমতায় নিয়ে যাবে। তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনকে ঘিরে ছাত্রলীগকে ঘুরে দাঁড়াতে হবে। দলকে শক্তিশালী করতে হবে, শৃঙ্খলা স্থাপন করতে হবে ও গ্রুপিং বন্ধ করতে হবে। সংগঠনে কোন ভাই-বোনের রাজনীতি চলবে না, শেখ হাসিনার রাজনীতি কায়েম করতে হবে। তিনি আমাদের একমাত্র অভিভাবক। তার লড়াই-সংগ্রাম বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব। এটি মুখে বলে নয়, অন্তর দিয়ে কাজ করে বাস্তবায়ন করতে হবে।  আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা, মহানগর, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ ছাত্রলীগের সকল পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে। ছাত্রলীগকে সক্রিয় রাখার পবিত্র দায়িত্ব আমরা সঠিক ভাবে পালন করবো। যারা স্থানীয় পর্যায়ে তাদের দায়িত্ব পালনে ব্যর্থ হবেন, সেখানে সাংগঠনিক পদ রদবদল করা হবে। বিভাগীয় প্রতিনিধি সভাটি সঞ্চালনা করেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। স্বাগত বক্তব্য রাখেন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির হোসেন। বিভাগীয় প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৮ জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেন।###