রমেক হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার 

রমেক হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার 

স্টাফ রিপোর্টার ♦  রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সকে মারধরের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান শাফিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় আহত নার্সের স্বামী শফিউল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।  

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রংপুর নগরীর ধাপ হাজিপাড়া এলাকার বাসিন্দা রমেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোকেনা বেগমের (৪৩) সাথে জমি নিয়ে প্রতিবেশী রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের (৩২) বিরোধ চলে আসছিল। ৩ফুট জায়গা ছেড়ে বাড়ির অবকাঠামো তৈরী করার কথা থাকলেও মেহেদী প্রভাব খাটিয়ে মোকেনার বাড়ি ঘেঁসে ভবন নির্মাণ করেছে। সম্প্রতি মেহেদী তার ভবনের দেয়াল রং করার জন্য প্রতিবেশী মোকেনার বাড়িতে ঢুকতে চাইলে তিনি বাধা দেন। এনিয়ে সোমবার বিকেলে হাসপাতাল থেকে বাড়িতে যাওয়ার সময় মেহেদী ইট দিয়ে ঢিল ছুড়ে। এতে ঢিল মোকেনার মুখে লাগলে তিনি রক্তাত্ব হন, দাঁত ভেঙ্গে যায় ও তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করে। 

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ জানান, অভিযোগ পাওয়ার পর আমি মেহেদীকে  আটক করি। তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।