মাস্ক ও ইফতার বিতরন অব্যহত রেখেছে রংপুর জেলা ছাত্রলীগ

মাস্ক ও ইফতার বিতরন অব্যহত রেখেছে রংপুর জেলা ছাত্রলীগ

এহসানুল হক সুমন ♦ রংপুরে অস্বচ্ছল পরিবারের মাঝে মাস্ক ও ইফতার বিতরন অব্যহত রেখেছে রংপুর জেলা ছাত্রলীগ। সংগঠনের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির নেতৃত্বে রোববার বিকেলে নগরীর ২৭ ও ২৮ নং ওয়ার্ডের হেলাল প্রেস, রেলবস্তি, বাবুপাড়া, স্টেশন এলাকার মাস্ক ও ইফতার বিতরন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক নাসিম আহমেদ সনু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেরে জাহান শাওন, সাংগঠনিক সম্পাদক আদনান হোসেন, আবু হোসেন, মোহাইমিনুল রহমান চৌধুরী মিথুন, সাংস্কৃতিক সম্পাদক অভিনাশ কুমার রায়, উপ-প্রচার নাহিদ হাসান সাদ্দাম, স্বাস্থ্য সম্পাদক ইয়াসির আরাফাত শুভ, ছাত্রলীগ নেতা আল শাহরিয়ার, মেহেদী হাসান জিম, মাহমুদুর রহমান অভি, লিয়ন,  শোভন, কিম শাওন, মাহফুজার রহমান রাকিব, নয়ন ইসলাম, তৌহিদ, রেজুয়ানুর রহমান রিদয়, কাজল মহন্ত, জয় মহন্ত ডেভিড, মেজবাহ প্রমুখ। 

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, করোনাক্রান্তিতে দিনখেটে খাওয়া মানুষের আয় কমে গেছে। তাদের রোজার রাখার জন্য ইফতার ও সেহরীতে কষ্ট করতে হয়। আমরা তাদের সেই কষ্ট লাঘবের চেষ্টা করছি। প্রতিদিন আমরা ইফতার ও সেহরীর খাবার বিতরন করছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।