কুড়িগ্রামে বাবার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্নহত্যা

কুড়িগ্রামে বাবার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্নহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি ♦ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিম খাঁন ইউনিয়নের রাঘব মৌজার ৭ম শ্রেণির এক ছাত্রী বাবার সাথে অভিমান করে আত্নহত্যা করেছে। নিহত ছাত্রীর নাম হিরা মনি (১৩)।সে নাজিম খান ইউনিয়নের শরফ উদ্দিন মহিলা দাখিল মাদরাসায় ৭ম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রী।

বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়িতে গলায় দড়ি দিয়ে সে আত্নহত্যার ঘটনা ঘটায়। এলাকাবাসী ও পুলিশ জানায়,উপজেলার নাজিম খান ইউনিয়নের রাঘব মৌজার ইলেকট্রিক মিস্ত্রি হারুন মিয়ার মাদরাসা পড়ুয়া কন্যা হিরা মনি (১৩)।হিরা মনির বাড়িতে বুধবার দিবাগত রাতের খাওয়া দাওয়ার পুর্বে বাবা মায়ের মধ্যে ঝগড়া ও বাকবিতন্ডা দেখা হয়। প্রায়শ:ই তার বাবা মায়ের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকত। বুধবার রাতের সেই ঝগড়াকে কেন্দ্র বাবার সাথে তারও কথা কাটাকাটি হয়।এরই জেরে বৃহস্পতিবার সকালে বাবা হারুন মিয়া মেয়ে হিরা মনিকেও মারধর করে।পরে বাবার মারের ঘটনায় অভিমান করে বুধবার দুপুরে তার নিজ শয়ন কক্ষে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।