না. গঞ্জে ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে-কুঁপিয়ে জখম

না. গঞ্জে ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে-কুঁপিয়ে জখম

নিউজডোর ডেস্ক ♦ নারায়নগঞ্জে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে ৩ পুলিশসহ অন্তত ২০ জন আহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার আড়াইহাজারে সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী বাজার এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। আহত তিন পুলিশ সদস্য হলেন পরিদর্শক হুমায়ুন কবির, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ মতিন কনস্টেবল নুরুল।

নারায়ণগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন গণমাধ্যমকে তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কনস্টেবল নুরুলের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। মারধরের পর ইন্সপেক্টর হুমায়ুন কবিরের ডান হাত বিচ্ছিন্ন এবং বাম হাত ভেঙে যায়। এএসআই মতিনকে লাঠি ইট দিয়ে আঘাত করা হয়।

নুরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দুজনকে রূপগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে পরিদর্শক হুমায়ুন কবিরকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল পুনর্বাসন ইনস্টিটিউটে পাঠানো হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধের সমর্থনে সকাল সাড়ে ৮টার দিকে শত শত নেতাকর্মী নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল করে বিএনপি। সময় বিএনপি নেতাকর্মীরা বাঁশের লাঠি দিয়ে গাছের গুঁড়ি, আরসিসির খুঁটি টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে রাবার বুলেট কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে। বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে পুলিশের সঙ্গে ধাওয়া দেয়। তারা তিন পুলিশ সদস্যকে ধরে কুঁপিয়ে আহত করে।