ছোট শাস্তিতেই পাড় পাচ্ছেন হরমনপ্রীত

ছোট শাস্তিতেই পাড় পাচ্ছেন হরমনপ্রীত
ছবি: সংগৃহীত

নিউজডোর স্পোর্টস ডেস্ক ♦ আম্পায়ারের সিদ্ধান্ত মেনে না নিতে পারায় স্ট্যাম্পে মেরে উপড়ে ফেলা, আম্পায়ারের সাথে তর্কে জড়ানো, অশোভন আচরণ। এতকিছুর পরেও কম শাস্তি পাচ্ছেন ভারতের নারী দলের অধিনায় হরমন প্রীত কর।

একটি সূত্রে জানা গেছে, হরমনপ্রীতকে আর্থিক জরিমানা ও ডি মেরিট পয়েন্ট দেয়ার সুপারিশ করা হয়েছে। অর্থ্যাৎ তাকে আন্তর্জাতিক ম্যাচে নিষেধাজ্ঞা দেয়ার সুপারিশ করা হয়নি।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারত নারী দলের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে হওয়া আউটকে কোনভাবেই মেনে নিতে পারেনি ভারতের অধিনায়ক হরমনপ্রীত কৌর। ম্যাচ শেষে আবারও আম্পায়ারদের দেয়া সিদ্ধান্ত নিয়ে বিষ্ফোরক মন্তব্য করে বসেন হরমন।

এমনকি উপস্থাপনার সময় ক্রিকেট আচরণবিধি নিয়ে তাদের কথাবার্তা সহজ ছিল না। যে কারণে উপস্থাপনা শেষ হতেই দলের সঙ্গে আসেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে কথা বলেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। তিনি বলেন, কিছু কথা হয়েছে। তিনি এটা পছন্দ করেননি। যার কারণ দলের সঙ্গে তার থাকা উচিত বলে মনে করেননি।

প্রশ্নের জবাবে জ্যোতি বলেন, 'একজন খেলোয়াড় হিসেবে (ভারতীয় অধিনায়ক) আরও ভদ্রভাবে কথা বলতে পারতেন। তিনি যা বলেন তা তার ব্যবসা। সব সময় সব বলা যায় না। কী হয়েছে, আমি মনে করিনি সেখানে থাকা উচিত, তাই এসেছি।'