রংপুর-দিনাজপুরে র‌্যাবের পৃথক অভিযানে হেরোইনসহ আটক ৪

গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানগুলো পরিচালনা করা হয় বলে জানায় র‌্যাব

রংপুর-দিনাজপুরে র‌্যাবের পৃথক অভিযানে হেরোইনসহ আটক ৪

নিউজডোর ডেস্ক ♦ দিনাজপুর র‌্যাবের পৃথক দুই অভিযানে ২১৫ এবং ৩০৫ গ্রাম হেরোইনসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এই দুটি অভিযান পরিচালনা করে র‌্যাব।
রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের বদরগঞ্জ-পার্বতীপুর চেকপোস্ট বসিয়ে প্রথম অভিযান চালানো হয়। অভিযানে ৩০৫গ্রাম হেরোইনসহ দুইজনকে আট করে র‌্যাব। আটককৃতরা হলো, দিনাজপুর কোতয়ালী থানাধীন পাক পাহাড়পুর এলাকার  মো. মুরাদ হোসেন (২২) এবং ঠাকুরগাওঁ জেলার পীরগঞ্জ থানাধীন পালিগাঁ এলাকার মো. আশিকুল ইসলাম ফাহিম (২২)। র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে আরও জানানো হয় যে, সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, রংপুর বাস্ট্যান্ড এলাকা হতে ১টি মোটরসাইকেলে করে ২জন মাদক ব্যবসায়ী হেরোইন নিয়ে দিনাজপুরের দিকে আসছে। এরই প্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি মোটর সাইকেলও জব্দ করে র‌্যাব।
এই দিনে দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন পৌরসভা এলাকায় রেলওয়ে স্টেশনের পশ্চিম দিকে ২১৫ গ্রাম হেরোইনসহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলো, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটো পাড়া এলাকার মোছা. হাসিনা ফেরদৌসী (৪৮), এবং একই জেলার পুঠিয়া থানাধীন খুটি পাড়া এলাকার মাজেদা বেগম (৪২)।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত উক্ত মাদক ব্যবসায়ীরা বেশ কিছু দিন ধরে অতি গোপনে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য হেরোইনের ব্যবসা করে আসছে মর্মে স্বীকার করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে রংপুর জেলার বদরগঞ্জ থানা এবং দিনাজপুর জেলার বিরামপুর থানায় র‌্যাব বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।