আলবার চুমুর শিকার হতে গিয়ে বেঁচে গেলেন মেসির স্ত্রী

মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজকে চুমু দিতেই যাচ্ছিলেন মেসির বার্সেলোনা এবং বর্তমান ক্লাব ইন্টার মিয়ামি সতীর্থ জর্ডি আলবা

আলবার চুমুর শিকার হতে গিয়ে বেঁচে গেলেন মেসির স্ত্রী

নিউজডোর স্পোর্টস ডেস্ক ♦ চুমুকাণ্ডে ফুটবল বিশ্ব এখন দু’ভাগে বিভক্ত। এ নিয়ে এখনও নেট দুনিয়াসহ ফুটবলপাড়ায় চলছে তুমুল আলোচনা ও সমালোচনা। স্পেন অস্ট্রেলিয়ায় ফিফা মহিলা বিশ্বকাপ জিতেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রুবিয়ালেস পুরস্কার প্রদানের মঞ্চে দলের সদস্য জেনি হারমোসকে ঠোঁটে চুমু খাওয়ার পর থেকেই পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। এরই মধ্যে এবার চুমু কাণ্ডে জড়াতে গিয়েও বেঁচে গেলেন লিওনেল মেসি পত্নী আন্তোনেল্লা রোকুজ।

লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজকে চুমু দিতেই যাচ্ছিলেন মেসির বার্সেলোনা এবং বর্তমান ক্লাব ইন্টার মিয়ামি সতীর্থ জর্ডি আলবা।

মেসির স্ত্রী রোকুজ্জে সতর্ক থাকায় বিব্রতকর পরিস্থিতি থেকে রক্ষা পান আলবা। রবিবার সকালে ইন্টার মিয়ামির সাথে নিউ ইয়র্ক রেড বুলস ম্যাচের পরে এটি ঘটেছিল।

 এই দিনে মেজর লিগ সকারে মেসি আলবার অভিষেক হয়। দারুণ এক গোল করেন মেসি। মিয়ামি জিতেছে - গোলে। সেই ম্যাচের পর অন্য দিনের মতোই সন্তানদের নিয়ে মাঠে নামেন মেসির স্ত্রী রোকুজ্জ।

আলবাকে দেখার পর, রোকুজ পশ্চিমা বিশ্বের প্রাকৃতিক সৌজন্য বিনিময় করার জন্য আলবাকে আলিঙ্গন করতে পৌঁছেছিল। আলবাও এগিয়ে এসে আলিঙ্গনের আগে রোকুজ্জকে চুম্বন করার জন্য সামনে ঝুঁকে পড়েন। কিন্তু রোকুজ সরে যাওয়ায় আলবা সেই ভুল ভাঙলেন।