রংপুরের গঙ্গাচড়ায় পৃথক ঘটনায় গৃহবধু ও যুবকের মরদেহ উদ্ধার 

রংপুরের গঙ্গাচড়ায় পৃথক ঘটনায় গৃহবধু ও যুবকের মরদেহ উদ্ধার 

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের গঙ্গাচড়ায় পৃথক ঘটনায় এক গৃহবধু ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে উপজেলার গজঘন্টা ইউনিয়নের উমর বালাপাড়া গ্রাম থেকে নাসিম মিয়া (১৮) নামে এক যুবক এবং একই ইউনিয়নের কালিরচর এলাকা থেকে সাথী বেগমের (২৫) মরদেহ উদ্ধার করা হয়। নাসিম ওই এলাকার মোজাহারুল ইসলামের ছেলে এবং সাথী ফারুক হোসেনের স্ত্রী। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নাসিম দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছে। বুধবার রাতের কোন এক সময় নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নাসিম।

অপরদিকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে বুধবার সকালে বাড়িতে বিষপান করে সাথী। পরে তাকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কাউকে কিছু না বলে হাসপাতাল থেকে বাড়িতে চলে যান সাথী। পরে রাতে স্বামীর বাড়িতে তিনি মারা যান। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পৃথক দুটি এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, ময়নাতদন্তের পর সাথীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং নাসিমের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় প্রাথমিকভাবে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।