পীরগাছায় দুইদিন ধরে নিখোঁজ  ইউপি সচিবের স্ত্রী

তিনি মানসিক রোগে অসুস্থ্য বলে জানান তার স্বামী

পীরগাছায় দুইদিন ধরে নিখোঁজ  ইউপি সচিবের স্ত্রী

পীরগাছা (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের পীরগাছা সদর ইউনিয়ন পরিষদের সচিব শাহ মোঃ সাইফুল ইসলামের স্ত্রী মোছাঃ মোক্তারুন্নাহার লাকি গত দুইদিন ধরে নিখোঁজ রয়েছে। শুক্রবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেননি। তিনি মানসিক রোগে অসুস্থ্য বলে জানান তার স্বামী শাহ মোঃ সাইফুল ইসলাম। এ ব্যাপারে গতকাল শনিবার পীরগাছা থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। 
জানা গেছে, উপজেলা ছাওলা ইউনিয়নের আদম (ফকির বাড়ী)গ্রামের বাসিন্দা ও পীরগাছা সদর ইউনিয়ন পরিষদের সচিব শাহ  মোঃ সাইফুলইসলামের সাথে ৩৮ বছর পূর্বে মোক্তারুন্নাহার লাকির বিয়ে হয়। তাদের দুই কন্যা সন্তানও বিবাহিত। গত ১২ বছর পূর্বে তার স্ত্রী মোক্তারুন্নাহার লাকি (৪৬) মানসিক রোগে আক্রান্ত হয়। পরে তাকে চিকিৎসা করে সুস্থ্য করা হলেও মাঝে মাঝে অসুস্থ্য হয়ে পড়েন। ঈদের পরদিন বৃহস্পতিবার রাতে হঠাৎ বিকারগ্রস্থ হয়ে পড়ে এবং শুক্রবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে তাকে সকল আত্মীয়-স্বজনদের বাড়ি ও সম্ভাব্য স্থানে খোঁজ করা হলেও পাওয়া যাচ্ছে না। তার গায়ের রং-ফর্সা, উচ্চতা-৫ ফুট ২ ইঞ্চি, মুখ মন্ডল গোলাকার, পড়নে মিষ্টি কালারের শাড়ী ও চুল মেহেদী করা ছিল। 
ইউপি সচিব শাহ সাইফুল ইসলাম বলেন, মাঝে মাঝে অসুস্থ্য হলেও পরে চিকিৎসা করালে ঠিক হয়ে যায়। আমরা তাকে সম্ভাব্য সব স্থানে খুঁজে না পেয়ে গতকাল শনিবার দুপুরে পীরগাছা থানায় একটি সাধারন ডায়েরী করেছি। 

কেউ তার সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগায়োগ করার জন্য অনুরোধ করা হলো।