রংপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রংপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের  হয়। লাঙ্গল নিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে রংপুর জেলার ৮ উপজেলা ও সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ড থেকে আসা জাতীয় পার্টির নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয় নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো।

এরপর দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিরোধী দলীয় চীফ হুইপ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা এমপি। মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াসির আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দরা।  

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টির দূর্গ রংপুরে দল অনেক শক্তিশালী হয়েছে। আগামী সিটি কর্পোরেশন, জাতীয় সংসদ নির্বাচনসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে জাতীয় পার্টি প্রতিদ্বন্দ্বিতা করবে। মানুষ জাতীয় পার্টি ও লাঙ্গল প্রতীকের প্রতি ভালোবাসা দেখিয়েছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে। জাতীয় পার্টির প্রার্থীরা মানুষের মন জয় করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হয়েছে। তাই আগামীতে যে কোন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়লাভ করাতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়।