টিসিএ, রংপুরের নির্বাচনে সভাপতি জনি, সম্পাদক সুমন

টিসিএ, রংপুরের নির্বাচনে সভাপতি জনি, সম্পাদক সুমন

স্টাফ রিপোর্টার ♦
টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (টিসিএ) দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বাংলাভিশনের শাহ নেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই’র এহসানুল হক সুমন নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে আরটিভি’র আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এসএ টিভি’র সাইফুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ পদে এনটিভি’র আসাদুজ্জামান আরমান, দপ্তর ও প্রচার সম্পাদক পদে দেশ টিভি’র সাইফুল ইসলাম হৃদয়, কার্য নির্বাহী সদস্য পদে কলকাতা টিভি’র রাকিবুল ইসলাম, একাত্তর টিভি’র শাহিন আলম ও এশিয়ান টিভি’র আরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

রংপুর প্রেসক্লাব প্রাঙ্গনে শুক্রবার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে সংগঠনের ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মাপা’র প্রধান নির্বাহী অ্যাড. এএএম মুনীর চৌধুরী, সুজন রংপুর মহানগরের সভাপতি অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেঞ্জু ও সরকারী বেগম রোকেয়া কলেজের সহযোগি অধ্যাপক লায়ন আজহারুল ইসলাম দুলাল।

নির্বাচনের ফলাফল ঘোষনায় কোষাধ্যক্ষ পদে চ্যানেল টুয়েন্টিফোরের একেএম সুমন মিয়া ও এনটিভি’র আসাদুজ্জামান আরমান উভয়েই ১১ ভোট পেলে দুই প্রার্থীদের মধ্যে আলোচনার ভিত্তিতে ওই পদে এনটিভি’র আসাদুজ্জামান আরমানকে বিজয়ী ঘোষনা করা হয়।

টিসিএ’র ভোটগ্রহণ অনুষ্ঠান পর্যবেক্ষন করেন, রংপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠন, রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দরা।