টেকনিক্যাল অফিসার পদে জনবল নেবে গ্রাম বিকাশ কেন্দ্র

টেকনিক্যাল অফিসার পদে জনবল নেবে গ্রাম বিকাশ কেন্দ্র

টেকনিক্যাল অফিসার পদে জনবল নেবে গ্রাম বিকাশ কেন্দ্র।নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রাম বিকাশ কেন্দ্র, পার্বতীপুর-৫২৫০,দিনাজপুর কর্তৃক বাস্তবায়িত ECCCP-Flood প্রকল্পের জন্য উল্লেখিত পদে নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

কর্ম এলাকা: ডিমলা উপজেলা, নীলফামারী ।

প্রার্থীদের জলবায়ু পরিবতন বিষয়ক প্রকল্পে বসতভিটা উচুকরন,ল্যাট্রিন ও টিউবওয়েল স্থাপন কাজে দক্ষতা থাকতে হবে।বসতভিটা উচুকরন,ল্যাট্রিন ও টিউবওয়েল স্থাপন উচ্চমানের নকশা, অংকন ও ইঙছ তৈরী দক্ষতা থাকতে হবে। এছাড়া কস্পিউটার অপারেটিং সিষ্টেম, এ্যাসটিমেটিংসফটওয়ার ও অটোক্যাড-এ কাজ করার দক্ষতা থাকতে হবে।

প্রকল্পের অন্যান্য সহকর্মীদের সাথে সমন্বয় ও সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

ইংরেজীতে প্রতিবেদন তৈরী ও ইমেলে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগের সক্ষমতা থাকতে হবে। এমএস অফিস, এক্সেল ও পাওয়ার পয়েন্টে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

 

শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ার ডিগ্রীধারী/যে কোন সরকারি শিক্ষা প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ার ডিগ্রীধারী। জলবায়ু পরিবর্তন/স্যানিটেশন প্রকল্পে অভিজ্ঞদের অগ্রাধীকার দেওয়া হবে।বয়সী সীমা সর্বোচ্চ ৪০ বছর।

বিভিন্ন দাতাসংস্থা বা এনজিও প্রকল্প বাস্তবায়নে নুন্যতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জলবায়ু পরিবতর্ন প্রকল্পে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।

অন্যান্য অভিজ্ঞতা: বিভিন্ন দাতাসংস্থা ও সুপরিচিত এনজিও তে জলবায়ু পরিবর্তন, বাড়িভিটা উচুকরন,ল্যাট্রিন ও টিউবওয়েল স্থাপন কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিজস্ব মটরসাইকেল সহ বৈধ ড্রাইভিং লাইসেন্স ও র্স্মাটফোন থাকতে হবে।প্রার্থীর কর্মক্ষেত্র নীলফামারী জেলা।মাসিক বেতন ২৮ হাজার টাকা।এছাড়া বছরে ০২ টি উৎসব বোনাস মোটর সাইকেল জ্বালানী ও রক্ষনাবেক্ষন খরচ ( লগসীট অনূযায়ী) মোবাইল ও ইন্টারনেট বিল প্রদান করা হবে।আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২০ ইং।

নিয়ম ও র্শতাবলী: জীবনবৃত্তান্ত ও সকল সনদপত্র, নাগরিকত্ব ও জাতীয় পরিচয়পত্র , সদ্য তোলা ২ কপি পিপিসাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ উপ-পরিচালক-এইচআর এন্ড এ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ি রেলগেট,পার্বতীপুর, দিনাজপুর বরাবর সরাসরি/ডাক/কুরিয়ারযোগে অথবা ইমেলে (gbkpbt.hra@gmail.com and cc to dd-hra@gbk-bd.org) আগামী ৩০/১১/২০২০ খ্রীঃ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নির্বাচনী পরীক্ষার জন্য কোন টিএ /ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসি প্রান্তিক জনগোষ্টি প্রাথীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যে কোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষন করেন।