গঙ্গাচড়ায় ছাগলে ক্ষেত খাওয়ায় কৃষককে গলাটিপে হত্যা

গঙ্গাচড়ায় ছাগলে ক্ষেত খাওয়ায় কৃষককে গলাটিপে হত্যা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় ছাগল পাট ক্ষেত খাওয়ার জেরে নিবারণ রায় (৪৫) নামে এক কৃষককে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে।  ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে গঙ্গাচড়া থানাধীন খলেয়া ইউনিয়নের ঠাকুর পাড়া গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকায় আকিজ গ্রæপের পাট ক্ষেতে নিবারণ রায়ের ছাগল ঢুকে ক্ষেত খায়। পরে আকিজ গ্রæপের কেয়ারটেকার কৃষ্ণ রায়ের স্ত্রী কল্পনা রানী সেখানে এসে নিবারণ রায়ের পরিবারের সদস্যদের সাথে ঝগড়া শুরু করেন। একপর্যায়ে বাড়ি থেকে তার স্বামী কৃষ্ণ রায়কেও ডেকে আনেন। পরে কেয়ারটেকার কৃষ্ণ রায় ধারালো অস্ত্র দিয়ে নিবারণের ছেলে সন্তোষকে হাতে চোট দেয় এবং সেখানে থাকা কৃষক নিবারণকে মাটিতে ফেলে গলা টিপে ধরেন। একপর্যায়ে নিবারণের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃত নিবারণ রায়ের ছেলে সন্তোষ রায় বাদী হয়ে কৃষ্ণ রায়কে আসামী করে গঙ্গাচড়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।
গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।