গঙ্গাচড়ায় চেতনা নাশক খাইয়ে গৃহবধুকে ধর্ষণ, গ্রেফতার-১

গঙ্গাচড়ায় চেতনা নাশক খাইয়ে গৃহবধুকে ধর্ষণ, গ্রেফতার-১

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ চেতনানাশক ওষুধ খাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে দুই যুবকের বিরুদ্ধে। এরা হলো- উপজেলার সদর ইউনিয়নের মধ্য নবনীদাস গ্রামের বদরুল মিয়া (৩০) অপর একজন ওই গ্রামের মুদি ব্যবসায়ী নয়া মিয়ার ছেলে কুদ্দুস মিয়া (৩৫)।
শুক্রবার (২৩ এপ্রিল) উপজেলার সদর ইউনিয়নের মধ্য নবনীদাস গ্রামে এ ঘটনা ঘটে।
বুধবার (২৮ এপ্রিল) সকালে ধর্ষণের শিকার গৃহবধু গঙ্গাচড়া মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক বদরুল মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছে। 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের খোরশেদ আলম খরকুর ছেলে বদরুল মিয়া প্রায় দুই সপ্তাহ আগে তার প্রতিবেশী এক গৃহবধূর নিকট টাকা ধার নেয়। টাকা ধার নেয়ার সম্পর্কের সূত্র ধরে বদরুল প্রায়ই ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করে। এক পর্যায়ে সে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দেয়। এতে সাড়া না পাওয়ায় বদরুল ওই গ্রামের মুদি ব্যবসায়ী নয়া মিয়ার ছেলে কুদ্দুস মিয়া (৩৫) এর সাথে ওই গৃহবধূকে  অচেতন করে দুজনে ধর্ষণ করার পরিকল্পনা করে। 
গত ২৩ এপ্রিল শুক্রবার ইফতারের আগে ওই গৃহবধূ কুদ্দুস মিয়ার দোকানে নাস্তা ক্রয় করতে গেলে তাকে চেতনানাশক ওষুধ মেশানো নাস্তা দেয়া হয়। ওই নাস্তা খেয়ে শুক্রবার দিবাগত রাতে গৃহবধূ ও তার তিন সন্তান অচেতন হলে বদরুল ও কুদ্দুস দুজনে কৌশলে তার ঘরে ঢুকে ধর্ষণ করে। 
শনিবার সকালে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার অনেক আগে থেকেই ওই গৃহবধূর স্বামী কাজের জন্য ফেনী জেলায় অবস্থান করছিল। ব
দরুলের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে বলে এলাকাবাসী জানান।
গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, ধর্ষণের মামলা হয়েছে, অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।