অনেক ছেলেই ১২টা প্রেম করে, আমরা তাদের বাহবা দেই

অনেক ছেলেই ১২টা প্রেম করে, আমরা তাদের বাহবা দেই

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। মঙ্গলবার সারা দিন শেষে গভীর রাত পর্যন্ত সোশ্যাল সাইটগুলোতে বিষয়ে চলেছে তুমুল চর্চা। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অভিনেত্রী সোহানা সাবাও। তিনি বলছেন, এর চেয়ে দ্বিগুণ সম্পর্কে ছেলেরা জড়িত থাকলে তাদের বাহবা দেওয়া হয়।

ভিডিওতে দেখা যায়, একটি রেস্টুরেন্টে এক তরুণীকে সারপ্রাইজ দিতে চাইছেন তার বয়ফ্রেন্ড। এজন্য মেয়েটির চোখ দুহাত বন্ধ করে ধরেন তার প্রেমিক।

এরপর চোখ খুলে দেন, তারপর দেখা একে একে পাঁচ তরুণ প্রবেশ রেস্টুরেন্টটিতে এবং নানা অভিযোগে অভিযুক্ত করে ওই তরুণীকে। তারমধ্যে বড় ধরণের অভিযোগটি হলো মেয়েটি একসাথে ছয় যুবকের সাথে প্রেম চালিয়ে যাচ্ছে। 

স্টার গল্পনামের একটি ফেসবুক পেইজ থেকে এমন একটি ভিডিও প্রচার করা হয়েছে। সেই ভিডিতে দেখা মিরপুরের ওই রেস্টুরেন্টে ছয় যুবক মিলে ওই তরুণী হাতে নাতে ধরে নানা ধরণের প্রশ্নের সম্মুখীন করে। যার ফলে এক পর্যায়ে ওই তরুণী কেঁদে ফেলেন।

রোমান হক নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও ছবি প্রকাশ করা হয়। যেখানে একজন বলছেন, মেয়েটির সঙ্গে সম্পর্কে এমনভাবে জড়িয়েছিলেন যে তিনি সাইকো হয়ে গিয়েছিলেন। মেয়েটিকে অন্ধের মতো বিশ্বাস করতে লাগলেন তিনি। তার বন্ধু বান্ধব ওই তরুণীর প্রতারণার বিষয়ে অবগত করলেও সে কানে তোলেনি বিষয়টি। মেয়েটিকে তিনি দামি উপহারসামগ্রীও কিনে দিতেন। একটি সময় তিনি তদন্ত করতে গিয়ে দেখেন মেয়েটি একই সঙ্গে ছয়টি তরুণের সাথে প্রেম চালিয়ে যাচ্ছে। এরপর সকলের সাথে যোগাযোগ করে মিরপুরের ওই রেস্টুরেন্টে সকলকে ডাকেন।

নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. নাজমুল হক গণমাধ্যমকে বলেছেন, “মেয়েটির অপরাধ থাকলেও আইন নিজের হাতে কেউ তুলে নিতে পারবে না।

অনলাইন হ্যারেজমেন্ট মোটেও কাম্য নয় উল্লেখ করে তিনি বলেন, যারা ভিডিও বা ছবি ছড়িয়েছে সেটাও সাইবার অপরাধ। এজন্য মেয়েটি আইনের আশ্রয় নিতে পরবে।