শপথ নিলেন রংপুর বিভাগের দুই পৌর মেয়র

শপথ নিলেন রংপুর বিভাগের দুই পৌর মেয়র

রাশেদ হোসেন রাব্বী ♦ শপথ নিলেন হারাগাছ পৌরসভার মেয়র এরশাদুল হকসহ কাউন্সিলরবৃন্দ। বৃহস্পতিবার সকালে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভুঞা। 
এসময় প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভুঞা বলেন, শপথের পর আপনাদের উপর দায়িত্ব বেড়ে গেল, আপনারা এখন নিজ নিজ নির্বাচনী এলাকার সকলের প্রতিনিধি। শপথ একটি পবিত্র আমানত। এটি ভঙ্গ করা যাবে না। আপনাদের কাঁধে জনগণের আশা প্রত্যাশা, পৌরসভার উন্নয়ন। আপনারা সেই দায়িত্ব সঠিকভাবে পালন করার মধ্যদিয়ে আপনাদের নির্বাচনী এলাকার উন্নয়ন ও দেশের উন্নয়নে ভুমিকা রাখবেন সেই কামনা করছি। 
অনুভূতি ব্যক্ত করতে গিয়ে হারাগাছ পৌরসভার মেয়র এরশাদুল হক বলেন, এখন থেকে আমাদের পরিচয় পাল্টে গেল, এখন আমি হারাগাছ পৌরসভার সেবক, সেবার জন্য যে দায়িত্ব পেয়েছি তা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সঠিকভাবে দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ। 
এদিকে রংপুর বিভাগের পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলর শপথ বাক্যপাঠে সৈয়দপুর পৌরসভার মেয়র ২৮ হাজার ২৭৮ ভোট পেয়ে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার প্রথম নারী মেয়র রাফিকা আক্তার জাহান বেবীসহ কাউন্সিলরবৃন্দকে শপথ বাক্য পাঠ করানো হয়। এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মোঃ মাসুদ রানা। সঞ্চালনা করেন স্থানীয় সরকারের পরিচালক ইব্রাহীম খান।
উল্লেখ্য গত ২৮ ফেব্রæয়ারি ২০২১ নির্বাচনে ২৮ হাজার ২৭৮ ভোট পেয়ে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার প্রথম নারী মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের রাফিকা আক্তার জাহান বেবী এবং হারাগাছ পৌরসভার স্বতন্ত্র প্রার্থী এরশাদুল হক ১৭ হাজারের বেশি ভোট পেয়ে নির্বাচিত হন।