রংপুরে আবাসিক হোটেলে নিয়ে কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ

রংপুরে আবাসিক হোটেলে নিয়ে কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে আবাসিক হোটেলে নিয়ে এক কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি মেয়েটির বাবা মামলা দায়ের করেছে। বর্তমানে ওই ছাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার এসআই মাহমুদুল হাসান রোববার রাতে জানান, মেয়েটির বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা দায়ের হয়েছে। মেয়েটি প্রতিদিন শহরের একটি কেচিং সেন্টারে কোচিং ক্লাস করতে জেলার মিঠাপুকুর থেকে শহরে আসতো। মিঠাপুকুরের পায়ারাবন্দ এলাকার মোঃ মিজান(২৮) নামের এক যুবক তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখান করে।

শনিবার দুপুরে ফুসলিয়ে অটো রিস্কায় তুলে নিয়ে নগরীর জামান মার্কেটের ওপর তলায় আবাসিক হেটেলে নিয়ে যায়। সেখানে তাকে কয়েক দফা ধর্ষণ করে অপর একটি অটোতে তুলে মেয়েটিকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে পাঠিয়ে দেয় ধর্ষক। বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সব ঘটনা খুলে বললে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মেয়েটির বাবা মিঠাপুকুর থানায় মামলা করতে গেলে মিঠাপুকুর থানা পুলিশ তাকে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় পাঠিয়ে দেয়। পুলিশ ধর্ষিতার জবানবন্দি রেকর্ড করে রোববার রাত ১০ টার দিকে থানায় মামলা রেকর্ড করেছে।