রংপুরে অবৈধভাবে মজুদ রাখা টিসিবির পন্য উদ্ধার, ডিলারসহ গ্রেফতার ২

রংপুরে অবৈধভাবে মজুদ রাখা টিসিবির পন্য উদ্ধার, ডিলারসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার ♦ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পন্য কালোবাজারে বিক্রির জন্য মজুদ করে রাখার অপরাধে ১ জন ডিলার ও ১ জন ডিলারের প্রতিনিধিকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০ টায় নগরীর স্টেশন রোড আলমনগর কলোনিতে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় আলী হোসেন মুন্না নামের এক ব্যক্তির বাড়ি থেকে ৩’শ কেজি পিয়াজ, ৪’শ কেজি চিনি, ৫৪ লিটার সয়াবিন তেলসহ টিসিবির সিলযুক্ত বিভিন্ন ধরনের খালি বোতল, কার্টুন উদ্ধার করে তারা। গ্রেফতার করা হয় মা এন্টার প্রাইজের ডিলার আসাদুল ইসলাম ও ডিলারের প্রতিনিধি মুন্নাকে। অবৈধভাবে টিসিবির পন্য মজুদ রাখার অভিযোগে ডিলারশীপ বাতিল সহ অভিযান অব্যাহত রাখা হবে বলে জানিয়েছে ডিবি পুলিশ।   

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক (ডিবি) জানান, টিসিবির পন্য নিম্নমধ্যবিত্তদের জন্য নির্ধারিতমূল্যে সরকারের তরফ থেকে বিক্রি করার কথা। কিন্তু অসাধু টিসিবির ডিলাররা তা না করে কালোবাজারে বিক্রি করছে।

তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আলমনগর কলোনিতে অভিযান চালিয়ে ডিলার আসাদুল ও তার প্রতিনিধি মুন্নাকে গ্রেফতার করা হয়েছে। এই অভিযান অব্যাহত রাখার কথা জানিয়েছেণ তিনি।