বেরোবিতে মার্শাল আর্ট প্রশিক্ষণের উদ্বোধন

বেরোবিতে  মার্শাল আর্ট প্রশিক্ষণের উদ্বোধন

বেরোবি প্রতিনিধি ♦ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষক. কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ছেলেমেয়েদের জন্য ইন্দোনেশিয়ান মার্শাল আর্ট পেঞ্চাক সিলাত প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় বেরোবি ক্যাফেটেরিয়ার সামনে অনুষ্ঠিত  এই মার্শাল আর্ট প্রশিক্ষণ কর্মশালার অনলাইনে যুক্ত হয়ে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।
অনলাইনে যুক্ত হয়ে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, ইন্দোনেশিয়ার মার্শাল আর্ট পেঞ্চাক সিলাত এশিয়ান গেমস, আন্তর্জাতিক ইনডোর গেমস, ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশীপসহ বিভিন্ন আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত এই খেলাটি অন্যান্য মার্শাল আর্টের মতো ক্রীড়াতেও দেশের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হবে। 
তিনি বলেন, খেলাটি  ছেলেমেয়েদের আত্মরক্ষার কৌশল শেখার পাশাপাশি মানসিক বিকাশেও সহায়তা করবে। উল্লেখ্য, শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ছেলেমেয়েদের ইন্দোনেশিয়ান মার্শাল আর্ট পেঞ্চাক সিলাতের প্রশিক্ষণ প্রদান করবেন আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের অভিজ্ঞ প্রশিক্ষক মোঃ সোহেল রানা। 
উদ্বোধনী অনুষ্ঠানে   সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান, বেরোবি শারীরিক শিক্ষা বিভাগের প্রশিক্ষক মোঃ সোহেল রানাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন ।