বর্তমানে জাতীয় পার্টি বিধ্বস্ত : বিদিশা

বর্তমানে জাতীয় পার্টি বিধ্বস্ত : বিদিশা

স্টাফ রিপোর্টার ♦  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন, জাতীয় পার্টি আজ বিধ্বস্ত হয়ে গেছে। জাতীয় পার্টির দায়িত্বে যারা রয়েছেন তারা জাতীয় পার্টিকে সংগঠিত করতে জেলা-উপজেলায় যায় না। অঙ্গসংগঠনের অবস্থা ভংঙ্গুর হয়েছে। আমরা জাতীয় পার্টিকে নতুন করে পূর্নগঠনের স্বপ্ন দেখি। সেলক্ষ্যে তৃণমূলকে সাজাতে আমি মাঠে নেমেছি। এইচ এম এরশাদের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে সোমবার বিকেলে রংপুর পল্লী নিবাসে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

দলীয় অবস্থান না থাকা স্বত্ত্বেও রাজনীতিতে সক্রিয় হওয়া নিয়ে প্রশ্নের জবাবে বিদিশা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের গড়া ৫৮ দলীয় জোটের নেতাকর্মীরা আমার সাথে আছে। বর্তমান চেয়ারম্যান এই জোটকে পাত্তা দেন না। তিনি নিজেকে ছাড়া দলকে শক্তিশালী করতে কারো প্রয়োজন আছে বলে মনে করেন না। যদি তৃণমূলের কর্মীরা আমাকে চায়, আমার নেতৃত্ব মানতে চায় তবে রাজনীতি সক্রিয় থাকার পাশাপাশি জনপ্রতিনিধিত্ব করতে চাই।   

এ সময় উপস্থিত ছিলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ, এরশাদ পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ, ট্রাস্টের পরিচালক ও লিগ্যাল অ্যাডভাইজার অ্যাড. কাজী রুবায়েত হাসান, ন্যাশনাল কংগ্রেসের সভাপতি শেখ শহিদুজ্জামান, প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েন। এরপর এরিক এরশাদ পল্লী নিবাস বাসভবনে এরশাদের জন্ম বার্ষিকীর কেক কাটেন এবং ২’শ দরিদ্র-এতিমদের মাঝে খাবার বিতরন করেন।