দিনাজপুরে নাগরিক সেবা নিশ্চিতে নৌকায় ভোট দিন: ইমদাদ

দিনাজপুরে নাগরিক সেবা নিশ্চিতে নৌকায় ভোট দিন: ইমদাদ

মোঃ আরমান হোসেন  ♦ গত ১০ বছরে দিনাজপুর পৌরবাসী তাদের কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছে উল্লেখ করে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার বলেছেন,  দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দিনাজপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মো. রাশেদ পারভেজ-এর বিজয় নিশ্চিত করতে সদর উপজেলার প্রতিটি নেতা-কর্মীকে যে যার অবস্থান থেকে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভালবাসা অর্জন করে আগামী ১৬ জানুয়ারী বিপুল ভোটের মাধ্যমে নৌকা রাশেদ পারভেজকে বিজয়ী করতে কাজ করতে হবে।

বুধবার ৬ জানুয়ারী  দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার কথা বলেন।

তিনি বলেন, গত ১০ বছরে পৌরবাসী পৌর কর দেয়ার পরও তারা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছে। তাই এবার রাস্তা-ঘাটের উন্নয়নসহ নাগরিক সেবা নিশ্চিত করতে আসন্ন দিনাজপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. রাশেদ পারভেজকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

 

 

কার্যনির্বাহী কমিটির সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আজগার আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ জেসমিন আরা জ্যোস্না, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জহুরুল ইসলাম, মো. আজিজার রহমানসহ আরও অনেকে।