দিনাজপুরে অটোবাইক চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

দিনাজপুরে অটোবাইক চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার
উপজেলার ধামউড় ইউপি’র ধুকুরঝাড়ী কলেজের সামনে রাস্তার পাশে বস্তাবন্দী হাত-পা ঘোলা রশি ও বিদ্যুৎতের ক্যাবল দিয়ে শক্ত করে বাঁধাসহ রক্তাক্ত জখম অবস্থায় ঐ যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

দিনাজপুর প্রতিনিধি ♦ দিনাজপুরের বিরলে এক অটোবাইক চালকের বস্তাবন্দী রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে উপজেলার ধামউড় ইউপি’র ধুকুরঝাড়ী কলেজের সামনে রাস্তার পাশে বস্তাবন্দী হাত-পা ঘোলা রশি ও বিদ্যুৎতের ক্যাবল দিয়ে শক্ত করে বাঁধাসহ রক্তাক্ত জখম অবস্থায় ঐ যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

সংবাদ পেয়ে পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করার পর পুলিশ লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমএআর মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত যুবকের পরিচয়ে জানা গেছে, সে দিনাজপুর কোতয়ালী থানার মির্জাপুর বাস টার্মিনাল এলাকার নজরুল ইসলামের ছেলে রাকিব (২৫)। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নিজ বাড়ি থেকে অটোবাইক নিয়ে বের হয় রাকিব। তারপর সে আর বাড়িতে ফিরে না এলে এবং কোনো প্রকার যোগাযোগ না হওয়ায় তার পরিবার দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি করেন।

তবে পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটন, অটোবাইক উদ্ধার বা কাউকে গেফতার করতে পারেনি।