তাজহাট ওয়ারিওর্স ও বেগম রোকেয়া পাইওনিয়ার্সের জয়

তাজহাট ওয়ারিওর্স ও বেগম রোকেয়া পাইওনিয়ার্সের জয়

এহসানুল হক সুমন ♦ রংপুরে মুজিবর্ষ উপলক্ষ্যে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় দিনে তাজহাট ওয়ারিওর্স ও বেগম রোকেয়া পাইনিয়ার্স জয় লাভ করেছে।

মঙ্গলবার সকালে ক্রিকেট গার্ডেন মাঠে প্রথম খেলায় ২০ ওভার ব্যাট করে ১৩৫ রান করে নাসির হোসেনের চিকলী চ্যালেঞ্জার্স। ১৩৫ রান তুলতে তাদের ৬টি উইকেটের পতন হয়। দ্বিতীয় ইনিংসে মাত্র ৪ উইকেট খুইয়ে ১৩ ওভার ১ বলে ১৩৬ রান করে সহজ জয় তুলে নেয় রুবেনো’র দল তাজহাট ওয়ারিওর্স। এতে ৪৭ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় তাজহাট ওয়ারিওর্সের শামীম পাটোয়ারী।

দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় বেগম রোকেয়া পাইওনিয়ার্স ও কেডি ক্যানেল ফাইটার্স। প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ১৫ ওভারে সোহরাওয়াদী শুভ’র কেডি ক্যানেল ফাইটার্স ১৩৪ রান করে। দ্বিতীয় ইনিংসে শ্বাসরুদ্ধকর ম্যাচে পাপ্পু’র বেগম রোকেয়া পাইওনিয়ার্স ১৮ ওভার ৫ বল খেলে ১৩৮ রান করে জয় ছিনিয়ে নেয়। এতে ৮ উইকেট হারাতে হয় বেগম রোকেয়াকে।

ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার উদ্যোগে রংপুর ক্রিকেট গার্ডেন মাঠে এ টুর্নামেন্টে হাড়িভাঙ্গা কাটার্স, তিস্তা থান্ডার্স, কেডি ক্যানেল ফাইটার্স, তাজহাট ওয়ারিয়ার্স, বেগম রোকেয়া পাইওনিয়ার্স, ঘাঘট গ্লাডিয়েটর্স, চিকলী চ্যালেঞ্জার্স, শ্যামাসুন্দরী দ্যা বিউটি নামের ৮টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টে খেলছেন জাতীয় দলের প্রাক্তন ও বর্তমান অনেক খেলোয়ার।