চার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সাবেক আইনমন্ত্রী খসরুর

চার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সাবেক আইনমন্ত্রী খসরুর

নিউজডোর ডেস্ক ♦ জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভঅপতি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি, সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুকে চারটি জানাজা শেষে নিজ গ্রামে ব্রাহ্মনপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ফজরের নামাজের পর আব্দুল মতিন খসরুর ঢাকার বাসভবনের পাশে বকশীবাজার আলিয়া মাদরাসা মাঠে প্রথম জানাজা হয়েছে

এরপর সকাল ১০টার দিকে মরদেহ নেয়া হয় বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রঙ্গনে। সেখানে দ্বিতীয় জানাজায় অংশগ্রহণের পাশাপাশি শ্রদ্ধা জানান আওয়ামী লীগ, সুপ্রিম কোর্ট বার ও তার সতীর্থ শুভাকাঙ্‌ক্ষীরা।

এখন মরদেহ নেয়া হবে তাঁর নির্বাচনী এলাকা কুমিল্লায়। সেখানে বাদ জোহর বুড়িচং উপজেলায় তৃতীয় জানাজা এবং ব্রাহ্মণপাড়া উপজেলায় চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে আব্দুল মতিন খসরুকে।

আব্দুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার নমুনা দেন। ১৬ মার্চ সকালে রিপোর্ট পজেটিভ আসলে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতির কারণে তাঁকে আইসিইউতে নেয়া হয়। পরে ১ এপ্রিল তাঁর করোনা নেগেটিভ আসে। তাঁকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। ৬ এপ্রিল  আবার অবস্থার অবনতি হলে পুনরায় তাঁকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৪ টা ৫০ মিনিটে তিনি পরপারে চলে যান।