গঙ্গাচড়ায় অপহরণের সাত দিন পর স্কুল ছাত্রী উদ্ধার: অপহরণকারী আটক

গঙ্গাচড়ায় অপহরণের সাত দিন পর স্কুল ছাত্রী উদ্ধার: অপহরণকারী আটক

গঙ্গাচড়া প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় দশম শ্রেণির এক স্কুল (১৫) ছাত্রীকে অপহরণের সাতদিন পর তাকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করেছে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ। শনিবার (৩০ জানুয়ারী) দিবাগত রাতে তাকে রংপুরের তারাগঞ্জ উপজেলার চৌপুথী মোর নামক স্থান থেকে উদ্ধার করা হয়। সেই সাথে অপহরণকারী রোকন মিয়াকে(২১) গ্রেফতার করা হয়েছে। অপহরণকারী রোকন উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ব্রম্মোত্তর পাড়া গ্রামের আহসান হাবিব এর ছেলে।
পুলিশ ও স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, অপহরণের শিকার ওই স্কুল ছাত্রীর বাড়ি উপজেলার বেতগাড়ী ইউনিয়নের সাতআনী শেরপুর গ্রামে। তিনি আলমবিদিতর ইউনিয়নের তুলশীর হাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। ওই শিক্ষার্থী স্কুল ও প্রাইভেট আসা যাওয়ার সময় বখাটে রোকন মিয়া তাকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্যক্ত করতেন। এতে সারা না পাওয়ায় রোকন তাকে অপহরণের হুমকি দেন। ওই স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানান। পরে ওই শিক্ষার্থীর পিতা রোকনের পরিবারের সদস্যদের বিষয়টি জানিয়ে তার মেয়েকে উত্যক্ত করতে নিষেধ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে রোকন গত ২৪শে জানুয়ারী বিকেলে  তার বন্ধু ও পরিবারের সদস্যসহ ওই শিক্ষার্থী মন্ডলের হাট এলাকায় প্রাইভেট পড়ে বাড়িতে আসার সময় জোরপূর্বক মাইক্রোতে তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় স্কুল শিক্ষার্থীর পিতা রবিবার (৩১ জানুয়ারী) অপহরণের সাথে জড়িত ৬ জনের বিরুদ্ধে গঙ্গাচড়া মডেল থানায় একটি অপহরণের মামলা করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা গঙ্গাচড়া মডেল থানার এস.আই কিবরিয়া জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এছাড়া আসামী রোকনকে আদালতে সোপর্দ করা হয়েছে।