কাল রংপুর মটর শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন

কাল রংপুর মটর শ্রমিক  ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন

স্টাফ রিপোর্টার ♦ কাল ৭ ফেব্রুয়ারি রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা বলয়। পুলিশ, র‌্যাব ও সাদা পোষাকের ডিবি পুলিশের তিনস্তরের নিরাপত্তা বলয়ের মধ্যদিয়ে নির্বাচনের ভোটগ্রহণ, গননা ও ফলাফল ঘোষণা করা হবে জানালেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী (কাঞ্চন)। 
এবারের নির্বাচনে সহ-সাংগঠনিক সম্পাদক পদে একজন প্রার্থী হওয়ায় ওই পদটিতে নির্বাচন হচ্ছে না। অপর ১২টি পদের বিপরীতে ৫৭জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছে। সভাপতি ও সাধারণ সম্পাদক দুইটি পদের বিপরীতে ৩জন করে ৬জন প্রার্থী রয়েছে। নির্বাচনে সভাপতি পদে ৩জন প্রার্থী রয়েছে তারা হলেন, তাজুল ইসলাম মুকুল (দা মার্কা), আনোয়ারুল ইসলাম রাজা (আম মার্কা) ও সিদ্দিক হোসেন  (চেয়ার মার্কা), সাধারণ সম্পাদক পদে ৩জন প্রার্থী রয়েছে। তারা হলেন, এম এ মজিদ (স্টেয়ারিং), তাজুল ইসলাম হারুন চৌধুরী (কুঁড়ে ঘর), এবং শেখ মাহবুব নাছির টুটুল (পানি জাহাজ)। 

সকাল ৮টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে। ভোটকেন্দ্রে ভোটারদের ২৫টি লাইনের মাধ্যমে ৮০টি বুথ স্থাপন করা হয়েছে। এবারের নির্বাচনে ৮হাজার ১শ’ ৮০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে