করোনা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে-রংপুরে তথ্যমন্ত্রী 

করোনা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে-রংপুরে তথ্যমন্ত্রী 

এহসানুল হক সুমন ♦ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, যারা করোনা মহামারীর শুরুতে নানা শংঙ্কা-আশংঙ্কার কথা বলে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়িয়েছে তারা এখন ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা করোনার শুরুতে বলেছিল বাংলাদেশের রাস্তায় লাশ পড়ে থাকবে, অনাহারে-অর্ধাহারে মানুষ মৃত্যুবরণ করবে। তাদের সেই আশংঙ্কা ভূল প্রমাণিত হয়েছে। করোনা মোকাবেলায় এই উপ মহাদেশে আমরা সবচেয়ে ভালো অবস্থানে রয়েছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সক্ষমতার দিক থেকে করোনা মোকাবেলায় সবার উপরে আমাদের অবস্থান এবং পুরো পৃথিবীতে ২০ তম। শুক্রবার দুপুরে রংপুর বিটিভি উপকেন্দ্র পরিদর্শনে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, ঢাকা ও চট্টগ্রাম ব্যতিত ৬টি বিভাগীয় শহরে বাংলাদেশ টেলিভিশনের পুর্ণাঙ্গ কেন্দ্র স্থাপন করবে সরকার। আগামী ২ থেকে আড়াই বছরের মধ্যে রংপুর কেন্দ্র থেকে অনুষ্ঠান সম্প্রচারিত হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ্ কাওসার, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড, রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলাসহ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।