রংপুরে সেরা করদাতাদের সম্মাননা প্রদান

রংপুরে সেরা করদাতাদের সম্মাননা প্রদান
অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশন ও রংপুর জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ১৫ জন সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়

স্টাফ রিপোর্টার ♦ ট্যাক্স কার্ড প্রাপ্ত করদাতা এবং রংপুর সিটি কর্পোরেশন ও রংপুর জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান-২০২০অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর কর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশন ও রংপুর জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ১৫ জন সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়।

এ সময় ট্যাক্স কার্ড, সর্বোচ্চ ও দীর্ঘ সময় সেরা আয়কর প্রদানকারী এবং তরুন ও মহিলা করদাতারা সম্মাননা গ্রহন করেন ট্যাক্স কার্ড প্রাপ্ত সেরা করদাতা মোঃ আবুল কাশেম, রংপুর সিটি কর্পোরেশনের সর্বোচ্চ সেরা করদাতা হয়েছেন ইয়ামিন রসুল চৌধুরীর পক্ষে তারই একমাত্র পুত্র মোঃ আজমিন রসুল চৌধুরী সমূদ্র, মনজুর আহমেদ, মোঃ মোসাদ্দেক হোসেন, দীর্ঘ সময় সেরা আয়কর  এ কে এম মোজাম্মেল হক, মাহতাব উদ্দিন, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা সেরা করদাতা গুলনাহার ইসলাম পপি, রংপুর জেলার ৪০বছরের নিচে তরুন পুরুষ সেরা করদাতা  মোঃ তৌহিদ হোসেন, মোঃ নাজিরুল ইসলাম, রংপুর জেলার সর্বোচ্চ কর প্রদানকারী সেরা করদাতা মোঃ শফিকুল ইসলাম, মোঃ মাহমুদুন নবী, আলহাজ্ব মোঃ মাহমুদার রহমান, দীর্ঘ সময় কর প্রদানকারী সেরা করদাগা শফিকুল ইসলাম ভরসা, মোঃ আতাউর রহমান তরফদার, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা সেরা করদাতা মিসেস  লিপি খান ভরসা। 
এ সময় ট্যাক্স কার্ড প্রাপ্ত করদাতা এবং রংপুর সিটি কর্পোরেশন ও রংপুর জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি রংপুর অঞ্চলের কর কমিশনার আনু হান্নান দেলওয়ার হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার মঞ্জুর আলম ও যূগ্ম কর কমিশনার মোঃ আশরাফুল ইসলাম প্রমূখ।