রংপুরে আলোচিত সিআইডি’র এসপিকে খাগড়াছড়িতে বদলী 

রংপুরে আলোচিত সিআইডি’র এসপিকে খাগড়াছড়িতে বদলী 

নিউজডোর ডেস্ক ♦ রংপুর সিআইডি’র আলোচিত পুলিশ সুপার মিলু বিশ্বাসকে খাগড়াছড়িতে বদলী করা হয়েছে। তাকে খাগড়াছড়ির এপিবিএনের কমান্ড্যান্ট হিসেবে নিযুক্ত করা হয়েছে।

রংপুরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস গত ২৩ ডিসেম্বর এক সংবাদ সম্মেলন করে আলোচনার জন্ম দেন। ওই সংবাদ সম্মেলনে তিনি একজন নারী চিকিৎসকের এক নাপিতকে বিয়ে করা নিয়ে মন্তব্য করেছিলেন।

এ ছাড়া চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার হামিদুল আলমকে হাইওয়ে পুলিশে, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে ঢাকার সিআইডিতে, জামালপুরের পুলিশ সুপার দেলােয়ার হােসেনকে ঢাকার সিআইডিতে, নড়াইলের পুলিশ সুপার মােহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার, পটুয়াখালীর পুলিশ সুপার মােহাম্মদ মাইনুল হাসানকে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার, গাজীপুর মহানগরীর পুলিশ সুপার কে এম আরিফুল হককে বাগেরহাটে, সিআইডির বিশেষ পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদকে জামালপুর জেলার পুলিশ সুপার হিসেবে, ঢাকা মহানগর পুলিশের। উপকমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইল জেলায়, চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মােহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালী ও রংপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার । 

খবর : দৈনিক সমকাল।